Wellcome to National Portal
যুব উন্নয়ন অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৪ এপ্রিল ২০২৪

অভিযোগ প্রতিকারের আবেদন ফরম ও নির্দেশিকা এবং প্রতিবেদন

 

ক্রম বিষয়  তারিখ  ডাউনলোড
৩৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) মার্চ/২০২৪ মাসের প্রতিবেদন। ০৪/০৪/২০২৪
৩৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) ফেব্রুয়ারি/২০২৪ মাসের প্রতিবেদন। ০৩/০৩/২০২৪
৩৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) জানুয়ারি/২০২৪ মাসের প্রতিবেদন। ০৬/০২/২০২৪
৩৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) ষান্মাসিক প্রতিবেদন। ০৯/০১/২০২৪
৩৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) ডিসেম্বর/২০২৩ মাসের প্রতিবেদন। ০২/০১/২০২৪
৩৩ অভিযোগ প্রতিকার বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভায় অংশগ্রহণের জন্য মনোনয়ন প্রদান। ২০/১২/২০২৩
৩২ অভিযোগ প্রতিকার বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা। ২০/১২/২০২৩
৩১

        অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) নভেম্বর/২০২৩ মাসের প্রতিবেদন।

 ৩০/১১/২০২৩ 
৩০ যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা এবং জিআরএস সফটওয়্যার’ বিষয়ক ১ম প্রশিক্ষণ (১ম ব্যচ) আয়োজন।  ১৪/১১/২০২৩
২৯
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) অক্টোবর/২০২৩ মাসের প্রতিবেদন
 ৩১/১০/২০২৩
২৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) সেপ্টেম্বর/২০২৩ মাসের প্রতিবেদন  ০২/১০/২০২৩
২৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) আগস্ট/২০২৩ মাসের প্রতিবেদন  ০৭/০৯/২০২৩ 
২৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) জুলাই/২০২৩ মাসের প্রতিবেদন  ৩১/০৭/২০২৩
২৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৪র্থ ত্রৈমাসিক(এপ্রিল-জুন/২০২৩) অগ্রগতির প্রতিবেদন  ০৩/০৭/২০২৩
২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) জুন/২০২৩ মাসের প্রতিবেদন ০৩/০৭/২০২৩
২৩ অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত অবহিতকরণ সভা ০৩/০৭/২০২৩
২২ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) মে/২০২৩ মাসের প্রতিবেদন ০৮/০৬/২০২৩
২১ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) এপ্রিল/২০২৩ মাসের প্রতিবেদন ৩১/০৫/২০২৩
২০ অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত অবহিতকরণ সভা  
১৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৩য় ত্রৈমাসিক(জানুয়ারি-মার্চ/২০২৩) অগ্রগতির প্রতিবেদন  
১৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) মার্চ/২০২৩ মাসের প্রতিবেদন  
১৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) ফেব্রুয়ারি/২০২৩ মাসের প্রতিবেদন  
১৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) জানুয়ারি/২০২৩ মাসের প্রতিবেদন  
১৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২য় ত্রৈমাসিক(অক্টোবর-ডিসেম্বর/২০২২) অগ্রগতির প্রতিবেদন  
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) ডিসেম্বর/২০২২ মাসের প্রতিবেদন  
১৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) নভেম্বর/২০২২ মাসের প্রতিবেদন  
১২ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) অক্টোবর/২০২২ মাসের প্রতিবেদন  
১১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ১ম ত্রৈমাসিক(জুলাই-সেপ্টেম্বর/২০২২) অগ্রগতির প্রতিবেদন  
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) সেপ্টেম্বর/২০২২ মাসের প্রতিবেদন প্রেরণ  
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) আগস্ট/২০২২ মাসের প্রতিবেদন প্রেরণ  
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) জুলাই /২০২২ মাসের প্রতিবেদন প্রেরণ  
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS জুন/২০২২ মাসের প্রতিবেদন প্রেরণ  
২০২১-২০২২ অর্থবছরের ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন  
২০২১-২০২২ অর্থবছরের ২য় ত্রৈমাসিক প্রতিবেদন  
অভিযোগ প্রতিকারের আবেদন ফরম   
অভিযোগ প্রতিকারের আপীল আবেদন ফরম  
অভিযোগ প্রতিকারের  নির্দেশিকা  
অনলাইনে অভিযোগ প্রতিকারের নির্দেশিকা  

 


COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon