Wellcome to National Portal
যুব উন্নয়ন অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd জুলাই ২০২৪

অভিযোগ প্রতিকারের আবেদন ফরম ও নির্দেশিকা এবং প্রতিবেদন

 

ক্রম বিষয়  তারিখ  ডাউনলোড
৪৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) জুন/২০২৪ মাসের প্রতিবেদন। ০১/০৭/২০২৪
৪৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২৪-২৫ ২৩/০৬/২০২৪
৪২ অভিযোগ প্রতিকার বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভায় অংশগ্রহণের জন্য মনোনয়ন প্রদান। ১১/০৬/২০২৪
৪১ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) মে/২০২৪ মাসের প্রতিবেদন। ০২/০৬/২০২৪
৪০ ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা এবং জিআরএস সফটওয়্যার’ বিষয়ক প্রশিক্ষণ (২য় ব্যাচ) আয়োজন। ২১/০৫/২০২৪
৩৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) এপ্রিল/২০২৪ মাসের প্রতিবেদন। ৩০/০৪/২০২৪
৩৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) মার্চ/২০২৪ মাসের প্রতিবেদন। ০৪/০৪/২০২৪
৩৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) ফেব্রুয়ারি/২০২৪ মাসের প্রতিবেদন। ০৩/০৩/২০২৪
৩৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) জানুয়ারি/২০২৪ মাসের প্রতিবেদন। ০৬/০২/২০২৪
৩৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) ষান্মাসিক প্রতিবেদন। ০৯/০১/২০২৪
৩৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) ডিসেম্বর/২০২৩ মাসের প্রতিবেদন। ০২/০১/২০২৪
৩৩ অভিযোগ প্রতিকার বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভায় অংশগ্রহণের জন্য মনোনয়ন প্রদান। ২০/১২/২০২৩
৩২ অভিযোগ প্রতিকার বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা। ২০/১২/২০২৩
৩১

        অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) নভেম্বর/২০২৩ মাসের প্রতিবেদন।

 ৩০/১১/২০২৩ 
৩০ যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা এবং জিআরএস সফটওয়্যার’ বিষয়ক ১ম প্রশিক্ষণ (১ম ব্যচ) আয়োজন।  ১৪/১১/২০২৩
২৯
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) অক্টোবর/২০২৩ মাসের প্রতিবেদন
 ৩১/১০/২০২৩
২৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) সেপ্টেম্বর/২০২৩ মাসের প্রতিবেদন  ০২/১০/২০২৩
২৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) আগস্ট/২০২৩ মাসের প্রতিবেদন  ০৭/০৯/২০২৩ 
২৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) জুলাই/২০২৩ মাসের প্রতিবেদন  ৩১/০৭/২০২৩
২৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৪র্থ ত্রৈমাসিক(এপ্রিল-জুন/২০২৩) অগ্রগতির প্রতিবেদন  ০৩/০৭/২০২৩
২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) জুন/২০২৩ মাসের প্রতিবেদন ০৩/০৭/২০২৩
২৩ অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত অবহিতকরণ সভা ০৩/০৭/২০২৩
২২ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) মে/২০২৩ মাসের প্রতিবেদন ০৮/০৬/২০২৩
২১ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) এপ্রিল/২০২৩ মাসের প্রতিবেদন ৩১/০৫/২০২৩
২০ অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত অবহিতকরণ সভা  
১৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৩য় ত্রৈমাসিক(জানুয়ারি-মার্চ/২০২৩) অগ্রগতির প্রতিবেদন  
১৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) মার্চ/২০২৩ মাসের প্রতিবেদন  
১৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) ফেব্রুয়ারি/২০২৩ মাসের প্রতিবেদন  
১৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) জানুয়ারি/২০২৩ মাসের প্রতিবেদন  
১৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২য় ত্রৈমাসিক(অক্টোবর-ডিসেম্বর/২০২২) অগ্রগতির প্রতিবেদন  
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) ডিসেম্বর/২০২২ মাসের প্রতিবেদন  
১৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) নভেম্বর/২০২২ মাসের প্রতিবেদন  
১২ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) অক্টোবর/২০২২ মাসের প্রতিবেদন  
১১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ১ম ত্রৈমাসিক(জুলাই-সেপ্টেম্বর/২০২২) অগ্রগতির প্রতিবেদন  
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) সেপ্টেম্বর/২০২২ মাসের প্রতিবেদন প্রেরণ  
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) আগস্ট/২০২২ মাসের প্রতিবেদন প্রেরণ  
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) জুলাই /২০২২ মাসের প্রতিবেদন প্রেরণ  
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS জুন/২০২২ মাসের প্রতিবেদন প্রেরণ  
২০২১-২০২২ অর্থবছরের ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন  
২০২১-২০২২ অর্থবছরের ২য় ত্রৈমাসিক প্রতিবেদন  
অভিযোগ প্রতিকারের আবেদন ফরম   
অভিযোগ প্রতিকারের আপীল আবেদন ফরম  
অভিযোগ প্রতিকারের  নির্দেশিকা  
অনলাইনে অভিযোগ প্রতিকারের নির্দেশিকা